দক্ষিণ সুনামগঞ্জে ‘চেতনায় রণাঙ্গন ৭১’র বিনামুল্যে চক্ষুসেবা প্রদান

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে ৬ষ্ঠ বারের মতো বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেছে স্বেচ্চাসেবী সংগঠন ‘চেতনায় রণাঙ্গন ৭১’। রোববার (১৭ জানুয়ারী) দিনব্যাপী মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগীতায় উপজেলার দর্গাপাশা ইউনিয়নের পাইকাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুস্থ-অসহায় মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে সংগঠনটি।

মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা সেবা প্রদান করেন। এরমধ্যে প্রায় ১ হাজার চক্ষুরোগীকে প্রাথমিক চিকিৎসার পাশাপাশি ঔষধ ও ব্যবস্থাপত্র প্রদান করা হয় এবং ৬৭ জন গুরুতর চক্ষু রোগীকে অপারেশনের জন্য বিএনএসবি হাসপাতালে প্রেরণ করা হয়।

‘চেতনায় রনাঙ্গন ৭১’ এর প্রতিষ্ঠাতা সভাপতি রকিবুল হাসান রুমন বলেন, স্বেচ্চাসেবী সংগঠন ‘চেতনায় রনাঙ্গন ৭১’ সবসময় অসহায় মানুষকে সহায়তা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ ষষ্ঠ বারের মত এলাকার অসহায় মানুষদের চক্ষু চিকিৎসা সেবা দিতে পেরে খুবই ভালো লাগছে। এমন মানবিক কাজ অব্যাহত থাকবে। ‘

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য ফুয়াদ হোসেন রাহি, শাহিন মিয়া, সুনু মিয়া জিবান, সৌরভ, পলাশ, ওয়াহিদ, ফখরুল, ইমন, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, লিছান আহমদ প্রমুখ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর