বিষপানে দুই মেয়েসহ মায়ের আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে দুই মেয়েকে বিষ খাইয়ে নিজেও আত্মহত্যা করেছেন এক মা। রোববার (১৭ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ইসলামপুর ডায়া নতুনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ডায়া নতুন পাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগমের সাথে স্বামীর ঝগড়া হয়। এ ঝগড়ার জের ধরেই মা জাহানারা দুই মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে নিজেও বিষপান করে।

এ সময় ছোট মেয়ে লাবনী তাদের জোরপূর্বক বিষপান করানো হয়েছে বলে ফোনে বাবাকে জানালে তারা এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হচ্ছে মা জাহানারা বেগম (৩৫) তার বিবাহিত ও গর্ভবতী কন্যা রাজিয়া বেগম (২২) ও লাবনী খাতুন (১১)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান মুঠোফোনে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর