তিন তারকা ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে ব্যাঙ্গালুরু

প্রতিবার শক্তিশালী দল গড়লেও এখন পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপার দেখা পায়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আইপিএলের আসন্ন আসরেও তারকাদের নিয়ে দল সাজাবে ফ্রাঞ্চাইজিটি।

আইপিএলের ১৪ তম আসরের জন্য দল সাজাতে গিয়ে কিছুটা বিপাকে পড়তে হতে পারে ব্যাঙ্গালুরুর। তাদের ঝুঁলিতে রয়েছে মাত্র ৬.৫ কোটি টাকা। দলে তারকাদের ভেড়াতে হলে গত আসরের দল থেকে কিছু ক্রিকেটারকে বাদ দিতে হবে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, ব্যাঙ্গালুরু ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী, ভারতের পেসার উমেশ যাদব এবং অলরাউন্ডার শিভাম ডুবেকে ছেড়ে দিচ্ছে।

আইপিএলের গত আসরে ভালো পারফর্ম করতে পারেননি মঈন আলী। তিন ম্যাচ খেলে মাত্র ১২ রান ও ১টি উইকেট পেয়েছিলেন তিনি। গত মৌসুমে মারে ২ ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন উমেশ যাদব। যার ফলে তাকে ছেড়ে দিচ্ছে দলটি।

২০১৯ মৌসুমে ৫ কোটি টাকাতে শিভাম ডুবেকে দলে নিয়েছিল ব্যাঙ্গালুরু। কিন্তু দলের প্রত্যাশা মেটাতে ব্যর্থ হয়েছেন এই তারকা। যার ফলে তাকে ছেড়ে দিচ্ছে দলটি।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর