ফলাফল ঝুলে আছে কিশোরগঞ্জ পৌরসভার

দ্বিতীয় ধাপে কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হয়ে যাওয়ায় মেয়র পদের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়নি। পৌরসভার ওয়ালী নেওয়াজ খান কলেজে কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিতের কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্ট নির্বাচন কমিশন।

জানা যায়, শনিবার (১৬ জানুয়ারি) ওয়ালী নেওয়াজ খান কলেজ কেন্দ্রে আওয়ামী লীগের কতিপয় সমর্থকরা কেন্দ্র দখল করতে যায়। তখন প্রতিপক্ষের সমর্থকরা বাঁধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটে। যার ফলে স্থগিত করা হয় ভোটগ্রহণ।

তবে পৌরসভার ২৮টি কেন্দ্রের মাঝে ২৭টিতে মেয়র পদে ঘোষিত ফলাফলে বেসরকারিভাবে এগিয়ে আছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী পারভেজ মিয়া। তিনি বিএনপির প্রার্থী ইসরাইল মিয়ার চেয়ে ৪৮৪ ভোট ব্যবধানে এগিয়ে আছেন।

সর্বশেষ পাওয়া ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকে পারভেজ মিয়া পেয়েছেন ২০ হাজার ৯২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির ইসরাইল মিয়া পেয়েছেন ২০ হাজার ৪৩৮ ভোট।

কিশোরগঞ্জ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৭১ হাজার ৮৪ জন। তাদের মাঝে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৪৪ হাজার ২৯১ জন। ৬৯৩ ভোট বাতিল হওয়ায় বৈধ ভোটের সংখ্যা ৪৩ হাজার ৫৯৮টি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর