ধনবাড়ীতে নৌকাকে ডুবালো আ.লীগেরই বিদ্রোহী প্রার্থী

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি ধনবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল নারিকেল প্রতীক নিয়ে ৮ হাজার ৯৬৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের খন্দকার মনজুরুল ইসলাম তপন নৌকা প্রতীক নিয়ে ১১৫৯ ভোটে পরাজিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৮০৪ ভোট।

এছাড়াও বিএনপি প্রার্থী এস এম এ ছোবহান ধানের শীষ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৫২ ভোট, আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ আলী কিসলু জগ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩০৮।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বার্তা বাজারকে বলেন, বেসরকারিভাবে মনিরুজ্জামান বকল জয় লাভ করেছেন। ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। কিছু অপ্রীতিকর ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনী তা নিয়ন্ত্রণ করে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করতে সক্ষম হয়েছে।

ধনবাড়ীতে এই ভোটিং মেশিনে (ইভিএম) ৯টি ওয়ার্ডের ৩০ হাজার ৩জন ভোটার ১৫টি কেন্দ্রে ৭৮টি কক্ষে ইভিএম এ তাদের ভোটাধিকার প্রয়োগ করা হয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩, নারী ভোটার রয়েছেন ১৫ হাজার ৫৪০ জন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর