মাদকাসক্ত পুত্রকে আইনে সোপর্দ করলেন পিতা

ফরিদপুরের চরভদ্রাসনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নাইম খান (২৫) নামে এক মাদকাসক্ত যুবককে এক বছরের স্বশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এ ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দিয়ে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

এ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমদাদুল হক তালুকদার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলা সদর ইউনিয়নের আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের বখাটে নাইম মাঝে মাঝেই ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য নেশার টাকার জন্য তার মা-বাবার সঙ্গে জোর-জুলুম, দুর্ব্যবহার ও শারীরিকভাবে অত্যাচার করে আসছিল। গত শুক্রবার নেশার টাকা না পেয়ে উক্ত যুবক ঐদিন তার মা-বাবাকে এলোপাতাড়ি লাটিপেটা করে।

এ পরিস্থিতিতে ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে পরের দিন শনিবার নাইমের বাবা মো. ইউসুফ খান স্থানীয় প্রশাসনের কাছে ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

পরে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমদাদুল হক তালুকদার শনিবার দুপুরে বখাটের বসতবাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে মাদক সহ নাইমকে আটকের পর এক বছরের স্বশ্রম কারাদণ্ড দেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর