ধুনটে স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাসায় অসৎ উদ্দেশ্যে প্রবেশ, গ্রেফতার-২

বগুড়া ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশা’র বাড়িতে অসৎ উদ্দ্যেশে প্রবেশের অভিযোগে মাদকাসক্ত ২ যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার এলাঙ্গী গ্রামের নান্নু মিয়ার ছেলে সোহাগ হোসেন (২৫) ও বিপুল রায়ের ছেলে মহাশুর রায় (১৮)।

শনিবার (১৬ জানুয়ারী) দুপুর ১২টায় ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাত প্রায় ১০টায় মেয়র প্রার্থীর বাড়িতে প্রবেশ করে অশ্লীল কথা বার্তা বলার সময় তাদের আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়।

জানা যায়, তৃতীয় ধাপে ৩০ জানুয়ারী ধুনট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী এজিএম বাদশা’র নিজ বাড়িতে শুক্রবার রাতে ভোটারদের সাথে মতবিনিময় করছিলেন। এসময় ওই বাসায় প্রবেশ করে মাদকাসক্ত সোহাগ ও মহাশুর রায়। দুই যুবকের অশ্রাব্য কথা বার্তায় মেয়র প্রার্থীর মনে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় তাদের আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের প্রকৃত নাম পরিচয় প্রকাশ করে।

এ বিষয়ে মেয়র প্রার্থী এজিএম বাদশা বার্তা বাজারকে বলেন, মাদকাসক্ত দুই যুবক অসৎ উদ্দ্যেশে আমার বাসায় প্রবেশ করেছিল। তাদের দ্বারা আমার বড় ধরণের ক্ষতির আশংকা রয়েছে। এ কারণে তাদের আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বার্তা বাজারকে বলেন, দুই যুবক কেন মেয়র প্রার্থীর বাসায় প্রবেশ করেছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর