লামায় নিরুত্তাপ ভোটে নৌকা প্রার্থী জহির পুনরায় নির্বাচিত

বান্দরবানের লামা পৌরসভায় দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম (নৌকা প্রতীক)। ৯ হাজার ৪০৫ ভোট পেয়ে টানা দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মো. শাহিন (ধানের শীষ) পেয়েছেন ১ হাজার ৬৫ ভোট এবং জাতীয় পার্টির (এরশাদ) নেতা এ.টি.এম শহিদুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯টি কেন্দ্রের ৩৯টি কক্ষে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। সারাদিন ভোট গ্রহণ শেষে সন্ধ্যার পর শনিবার কেন্দ্র থেকে আসা ফলাফল একে একে ঘোষণা করছেন রিটার্নিং অফিসার মোহাম্মদ রেজাউল করিম।

এছাড়া ১নং ওয়ার্ডে মো. এ.কে বশির (ডালিম), ২নং ওয়ার্ড মো. হোসেন বাদশাহ (বিনা প্রতিদ্বন্দ্বীতায়), ৩নং ওয়ার্ডে মো. সাইফুদ্দিন (টেবিল ল্যামপ), ৪নং ওয়ার্ডে মো. রফিকুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বীতায়), ৫নং ওয়ার্ডে আলী আহমদ (উটপাখি), ৬নং ওয়ার্ডে মো. মমতাজুল ইসলাম (ডালিম), ৭নং ওয়ার্ডে মো. কামাল উদ্দীন (টেবিল ল্যামপ), ৮নং ওয়ার্ডে মো. ইউসুফ (ডালিম) ও ৯নং ওয়ার্ডে উশেথোয়াই (উটপাখি) কাউন্সিলর নির্বাচিত হয়।

এদিকে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা নেওয়া হয় বলে জানান সহকারী রির্টানিং কর্মকর্তা। তবে মেয়র পদের ধানের শীষের প্রার্থী বিভিন্ন অনিয়মের অভিযোগে বিকাল সাড়ে ৩টার দিকে ভোট বর্জনের ঘোষণা দেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর