মেহেদী-হাসান-শরিফুলকে দলে নেওয়ার কারণ জানালেন নান্নু

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে প্রথমবারের মত জায়গা পেয়েছেন মেহেদী হাসান, হাসান মাহমুদ ও শরীফুল ইসলাম।

এর আগে মেহেদী ও হাসানের টি-টোয়েন্টি দলে অভিষেক হয়েছে। তবে জাতীয় দলে একদমই নতুন শরীফুল। বিসিবি প্রেসিডিয়ান্স কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত পারফর্ম করে দলে জায়গা পেয়েছেন তারা।

প্রথমবারের মত তাদের ওয়ানডে দলে জায়গা দেওয়ার কারণ জানিয়েছেন দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বলেন, এই সিরিজে আমরা নতুনদের নিয়ে পরিকল্পনা শুরু করেছি। ওদের নিয়ে কাজ করার জন্যই ওদের দলে রাখা হয়েছে। আশা করি এই সিরিজে তারা ভালো কিছু উপহার দিতে পারবে।

তিনি আরও বলেন, নতুন খেলোয়াড়দের জন্য এটা বিরাট সুযোগ। ওদের জন্য প্রতিষ্ঠিত হওয়া জরুরি। আশা করি সিনিয়রদের অভিজ্ঞতা নিয়ে ওরা দলে অবদান রাখবে। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে এই পরিকল্পনা।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর