পাশ করেই বদলে গেল কাদের মির্জার বক্তব্য!

নির্বাচনের আগে নোয়াখালীর বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা তাদের দলসহ সকল নেতাকর্মীদের সমালোচনা বেশ আলোচনায় এসেছিলেন। তবে নির্বাচনে বেসরকারিভাবে জয়লাভ করার পরই বদলে গেল তার বক্তব্য।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের কারণেই আজকে আমি জয়লাভ করতে পেরেছি। উনি সহযোগীতা না করলে আজকের নির্বাচন সুষ্ঠু হতো না।

তিনি আরও বলেন, আগে ২ বার আমি এই পৌরসভার মেয়র হয়েছি। তারও আগে চেয়ারম্যান হয়েছি। আমাকে মানুষজন ভোট দিয়েছে মানুষের জন্য কাজ করেছি বলেই।

তবে নির্বাচনের আগের পথসভাগুলোতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিজের ভাই ওবায়দুল কাদেরকেও তিনি পরোয়া করেননা বলে মন্তব্য করেছিলেন। ওবায়দুল কাদের তার নিজের বাসা দারোয়ানের সামনে তাকে অপমান করেছেন বলেও অভিযোগ করেছিলেন কাদের মির্জা।

এছাড়া আওয়ামী লীগের বেশিরভাগ এমপি ভোটচুরি করে নির্বাচিত হয়েছেন বলে মন্তব্য করে জন্ম দিয়েছিলেন আলোচনার। কিছু এমপি রাতের বেলায় মদ ও নারী নিয়ে ব্যস্ত থাকে বলেও তিনি মন্তব্য করেছিলেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর