দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতালেন তামিম

ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে বিকেএসপিতে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। এই ম্যাচে মাহমুদউল্লাহদের হারিয়েছে তামিমের দল।

২২৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা এনে দেন ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। তবে ৫৩ বলে ৯ চারে ৪৮ রান করে লিটন ফিরলে তাদের ৭৭ রানের জুটিটি ভাঙে।

লিটনের বিদায়ের পর তামিমের সঙ্গে দলের হাল ধরেন নাজমুল হোসেন শান্ত। দ্বিতীয় উইকেটে ১১৯ রানের জুটি গড়েন তারা। ৫১ বলে ৭ চার ও ২ ছয়ে ৬১ রানের ইনিংস খেলে ফিরেন শান্ত।

অন্যদিকে তামিম ৮০ বলে ৫ চার ও ৩ ছয়ে ৮০ রান করে রিটায়ার্ড হার্ট হিসেবে মাঠ ছাড়েন। তামিম স্বেচ্ছায় মাঠ ছাড়ার পর মোহাম্মদ মিথুন ও সৌম্য সরকার দলকে জয় এনে দেন।

মিথুন ১৭ বলে ১৭ ও সৌম্য ১২ বলে ১২ রানে অপরাজিত ছিলেন। মাহমুদউল্লাহ একাদশের হয়ে তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ ১টি করে উইকেট শিকার করেন। এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে ৫ উইকেটে জিতেছিল মাহমুদউল্লাহ একাদশ।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর