ভোটগ্রহণ শেষের আধা ঘন্টা আগে ৪ প্রার্থীর ভোট বর্জন

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে তিনজন প্রার্থী ভোট বর্জন করেছেন। এরা হলেন-বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আসাদুজ্জামান বাবলু,স্বতন্ত্র মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনিত মেয়র প্রার্থী আবু হুরাইরা ও স্বতন্ত্র প্রার্থী আনারুল ইসলাম।

শনিবার (১৬ জানুয়ারি) ভোটগ্রহণ চলাকালীন সময়ে ভোট বর্জন করেন। যারা ফলে মোট ৫ প্রার্থীর মধ্যে শুধু আওয়ামী লীগের প্রার্থী ব্যতীত আর কেউ এখন নির্বাচনের মাঠ নেই।

তাদের অভিযোগ আওয়ামলীগের মনোনিত প্রার্থী আহম্মেদ আলীর লোকজন ভোটগ্রহণ শুরু থেকেই নির্বাচন কাজে নিয়োজিত এজেন্ট ও ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধাগ্রস্ত করছেন। এবং প্রশাসনের নিরব ভূমিকা দেখা গেছে। সেই সাথে আওয়ালীলীগের প্রার্থীর লোকজন ভোট কেন্দ্রে প্রবেশ করে অন্যের ভোট এভিএমের বাটুনে কৌশলে মেরে নিচ্ছে।

বিএনপির মেয়র প্রার্থী আসাদুজ্জামান বাবলু, স্বতন্ত্র প্রার্থী মেয়র আশরাফুল ইসলাম,ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী সাংবাদিকদের মাধ্যমে ভোট বর্জনের ঘোষণা দেন। তবে তারা রিটার্নিং অফিসারের কাছে ভোট বর্জনের লিখিত কোন অভিযোগ করেননি।

মেহেরপুর জেলা প্রশাসনক ড. মুনসুর আলম খান ভোট কেন্দ্রে পরিদর্শনে এসে বলেন ছোটখাটো বিচ্ছিন্ন ঘটনার খবর শুনে সেখানে পরিস্থিতি সামাল দিতে প্রশাসনকে তৎপরতার নির্দেশ দেয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এবং ভোট শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে।

বার্তাবাজার/পি/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর