নির্বাচন কেন্দ্রে বোমা বিস্ফোরণে আনসার সদস্য আহত

ফেনীর দাগনভূঁঞা পৌর নির্বাচনের একটি কেন্দ্রে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন এক আনসার সদস্য। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডের গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে দাগনভূঁঞা থানার ইনস্পেক্টর পার্থ প্রতিম দেব জানান, সকাল থেকে গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের আশপাশে বিচ্ছিন্নভাবে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মো. আরিফ, নামের এক আনসার সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। ওই ঘটনার পর সেখানে পুলিশের পাশাপাশি বিজিবি ও র‍্যাব মোতায়েন করা হয়েছে।

ওই কেন্দ্রের কাউন্সিলর প্রার্থী কামরুল ইসলাম ক্লাইভ জানান, সরকার দল সমর্থিত উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ছালাউদ্দিন রুবেলের সমর্থকরা ভোটের আগের রাত থেকে কেন্দ্রে প্রভাব বিস্তার করছে। সকাল সোয়া ১০টার দিকে কেন্দ্রে একটি ককটেল বিস্ফোরণ ঘটলে এক আনসার সদস্যসহ চারজন আহত হয়।

তিনি আরও জানান, আনসার সদর ছাড়াও আহত অন্যরা হলেন- সিন্দুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন সুজন, মাইনউদ্দিন ও তারেক।

কেন্দ্রটির দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার মো. ইসমাইল জানান, কেন্দ্রের বাইরে অপ্রীতিকর ঘটনা ঘটলেও ভোটগ্রহণে কোনো সমস্যা হয়নি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর