নাঈম-সাকিবের হাফসেঞ্চুরি, মাহমুদউল্লাহ একাদশের লড়াকু পুঁজি

বিকেএসপিতে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ প্রাথমিক দলে ডাক পাওয়া ক্রিকেটাররা। প্রথমে ব্যাট করতে নেমে লড়াকু পুঁজি পেয়েছে মাহমুদউল্লাহ একাদশ।

সাকিব আল হাসান ও নাঈম শেখের হাফসেঞ্চুরিতে তামিম একাদশের বিপক্ষে ২২৩ রান সংগ্রহ করেছে মাহমুদউল্লাহরা। প্রথমে ব্যাট করতে নেমে দারুণভাবে শুরু করেন নাঈম ও ইয়াসির আলি।

তাদের জুটিতে আসে ৪৫ রান। ৩৬ বল খেলে ২৪ রান করে সাঝঘরে ফিরেন রাব্বি। এরপর সাকিবকে নিয়ে প্রতিরোধ গড়েন নাঈম। তবে ৬৮ বলে ৪ চার ও ২ ছয়ে ৫০ রান করে ফিরেন নাঈম।

সাকিবকে সঙ্গ দিতে ক্রিজে নামেন মুশফিকুর রহিম। তারা গড়েন ৪৮ রানের পার্টনারশিপ। মুশফিক ২৭ বলে ২৫ রান করে ফিরেন। অন্যদিকে হাফসেঞ্চুরির দেখা পান সাকিব। তবে হাফসেঞ্চুরির পর বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি সাকিব।

৮২ বলে ১ চার ও ১ ছয়ে ৫২ রানের ইনিংস খেলেন সাকিব। এরপর মোসাদ্দেক হোসেনের ৩৭ বলে ৩৭ ও মেহেদী হাসান মিরাজের ১২ বলে ১১ রানে ভর করে নির্ধারিত ৪৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৩ রান করে মাহমুদউল্লাহ একাদশ।

জয়ের জন্য তামিম একাদশের প্রয়োজন ২২৪ রান। তামিম একাদশের হয়ে মোহাম্মদ সাইফউদ্দিন ও মেহেদী হাসান ২টি করে উইকেট শিকার করেন। এছাড়াও মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও নাসুম আহমেদ ১টি করে উইকেট শিকার করেন।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর