দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজনকে কুপিয়ে জখম

কুমিল্লার চান্দিনা পৌরসভায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে একজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল নয়টার দিকে পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের হারং সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে। এসময় আহত হয় আরো তিন জন।

জানা যায়, জখম হওয়া ব্যুক্তির নাম মহসিন। তিনি একই এলাকার বাসিন্দা।মহসিন কাউন্সিলর প্রার্থী বিল্লাল হোসেনের সমর্থক।

কাউন্সিলর প্রার্থী বিল্লাল হোসেনের ভাই ইব্রাহিম খলিল অভিযোগ করে বলেন, ভোটারদের কেন্দ্রে যাওয়াকে ঘিরে ওই ওয়ার্ডের উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী নাজমুল হাসানের সমর্থকরা পাঞ্জাবি প্রতীকের বিল্লাল হোসেনের সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়।

এ হামলা ঘটনায় মহসিন নামে তাদের এক সমর্থককে কুপিয়ে জখম করা হয়। এখন তার অবস্থা আশঙ্কাজনক।

জখমকৃত মহসীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু তাকে সেখানে না রেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনা সম্পর্কে জানতে কাউন্সিলর প্রার্থী নাজমুল হাসানের সাথে একাধিবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

চান্দিনা থানার ওসি শামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াস বলেন, ভোটারদের কেন্দ্রে যাওয়া নিয়ে এ সংর্ঘেষের ঘটনা ঘটেছে। কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবি প্রতীকের বিল্লাল হোসেনের সমর্থকদের সঙ্গে উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী নাজমুল হাসানের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

তিনি বলেন পুলিশ এসকল বিষয়ে ত্যপর রয়েছে। কোন ধরনের বিশৃঙ্খলা যাতে সংগঠিত না হয় সে বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সজাগ দৃষ্টি রয়েছে। আর এ বিষয়ে সকল ধরনের খোজ খবর নেয়া হচ্ছে।

এ নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ প্রার্থী। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শওকত হোসেন ভূইয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত প্রার্থী চান্দিনা পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শাহ্ মো. আলমগীর খাঁন, লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি মনোনীত ছাতা প্রতীকের প্রার্থী জামশেদ আহম্মদ জাকি, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাত পাখা প্রতীকের প্রার্থী কাজী রেজাউল করীম এবং একমাত্র স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. শামীম হোসেন।

এছাড়া এ নির্বাচনে নয়টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৪০প্রার্থী এবং তিনটি সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ প্রার্থী।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর