বউ পেটানোর দায়ে কারাগারে নিউটন!

যৌতুকের টাকার জন্য এক গৃহবধূকে অমানুষিক নির্যাতন করার ঘটনায় দায়ের হওয়া মামলায় তার স্বামী লালমনিরহাটের হাছান আল হাবিব নিউটনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রবিবার (৯ জুন) সকালে লালমনিরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডলের আদালতে জামিন আবেদন জানায় নিউটন। আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩০ মে নিউটন তার দুই বোনের যোগসাজশে দুই লাখ টাকা যৌতুক দাবি করে স্ত্রীকে মারাত্মকভাবে শারীরিক নির্যাতন করে। এতেও না থেমে পাশবিক উল্লাসে তার স্ত্রীর ভাইকে ফোন করে নির্যাতনের শব্দ শোনাতে থাকে সে। এবিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সেই অডিওসহ সংবাদ প্রকাশিত হলে নিন্দার ঝড় ওঠে।

গুরুতর অসুস্থ ওই গৃহবধূ প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বাবার বাড়িতে রয়েছেন।

লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মৃগেন্দ্র চন্দ্র রায় নিউটনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন আত্মগোপনে থাকা অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় তার বড় ভাই মো. হাবিবুর রহমান গত ৩১ মে লালমনিরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিউটন ও তার দুই বোনকে আসামি করে মামলা দায়ের করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর