চরফ্যাসনে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

চরফ্যাসনে স্রোতধারা সৃজন শক্তি সামাজিক সংগঠনটির উদ্দোগে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় চরফ্যাসন উপজেলার মুন্সীর হাট এলাকায় শতাধিক অসহায়দের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা সহকারি (ভূমি) কমিশনার রিপন বিশ্বাস, দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন, নীলকমল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন হাওলাদার, চর নুরুল আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন ও চর নুরুল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনসহ সংগঠনটির সদস্য বৃন্দ।

উপজেলা সহকারি (ভূমি) কমিশনার রিপন বিশ্বাস বলেন, এ ধরনের সামাজিক সংগঠনগুলোর পাশে সমাজের বিত্তবানরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসে তাহলে সমাজের ছিন্নমূল ও অসহায়দের দুর্ভোগ আর থাকবে না। তাদেরকে সামাজিক সংগঠনগুলোর পাশে থাকার জন্য আহবান জানান।

এ ছাড়াও স্রোতধারা সৃজন শক্তি সংগঠনটি গ্রামীন প্রজন্মের তরুণ-যুবক ও শিক্ষার্থীদের অন্তর্নিহিত সম্ভাবনার প্রতিভা বিকাশের পরিবেশ সৃষ্টিতে সহযোগিতা করা ও তাদের নৈতিক মূল্যবোধ দেশপ্রেম ও সামাজিক দায়িত্ববোধ জাগ্রত করে সুনাগরিক হিসেবে গড়ে তোলা। নিয়মিত বই পড়া ও লেখার প্রতি আগ্রহীদের উৎসাহিত করা এ নিয়ে কাজ করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর