গভীর রাতে শীতার্ত মানুষের মাঝে পুলিশ সুপারের কম্বল বিতরণ

বরগুনায় গভীর রাতে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক। শুক্রবার রাতে (১৫ ই জানুয়ারি) বরগুনা শহরের লঞ্চঘাট এলাকায় ঘুরে শীতার্তদের মাঝে বেশকিছু কম্বল বিতরণ করেন পুলিশ সুপার।

শীতে ছিন্নমূল ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে নিজ উদ্যোগে শহরের লঞ্চঘাট এলাকায় ছিন্নমূল ও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক।

এ সময় তার সাথে মফিজুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অপরাধ), মহরম আলী অতিরিক্ত পুলিশ সুপার (সদরদপ্তর), মেহেদী হাসান সদর সার্কেল বরগুনা, খন্দকার জাকির হোসেন অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, তারিকুল ইসলাম অফিসার ইনচার্জ বরগুনা সদর থানা (ওসি), শহিদুল ইসলাম মিলন ইনস্পেক্টর (তদন্ত) বরগুনা সদর থানা, ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বার্তা বাজার’কে বলেন, কুরআন আল্লাহ বলেছেন তোমরা কি রাস্তার পাশে ক্ষুধার্ত, অসহায়কে দেখনি! তাদেরকে খাওয়ালে আমাকে খাওয়ানো হতো আমি তাতে খুশি! সে আল্লাহর কথাকে স্মরণ করে ‘ছিন্নমূল ও শীতার্ত মানুষের দূর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে বিবেকের তাড়নায় রাতে শহরের লঞ্চঘাট এলাকায় অসহায়, হতদরিদ্র বেশ কিছু মানুষকে কম্বল দিয়েছি।’ তিনি সমাজের বিত্তবানদেরকেও অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

জাহাঙ্গীর মল্লিক পুলিশ সুপার হিসেবে বরগুনাতে যোগদানের পর থেকে জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন মানবিক কাজের জন্য ব্যাপক প্রশংসিত হন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর