ধর্ষণের মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ধর্ষণ

শরীয়তপুরের নড়িয়ায় স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের পর বিয়ের মাধ্যমে তা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় দায়ের করা মামলায় শুক্রবার (১৫ জানুয়ায়রি) ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- উপজেলার রাজনগর ইউনিয়নের মালতকান্দি গ্রামের বক্সু ফকিরের ছেলে শুভ (২৫) ও আজিজুল কাজির ছেলে আরিফ (২৪)। মামলার প্রধান আসামি বিল্লাল কাজি (৩৫) এখনও পলাতক আছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নড়িয়া থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারী গত বছরের ২৪ অক্টোবর ঠাকুকান্দি গ্রামের মোতালেব মালতের ছেলে রাশেদ মালতের নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলা তুলে নিয়ে মীমাংসার পথে আসার জন্য বিল্লাল কাজী প্রায়ই যোগাযোগ করতেন তার সাথে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিল্লাল কাজী ওই নারীকে ফোন করে রাজনগর ইউপির সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত ও তার ছেলে সজীব মীর মালতের উপস্থিতিতে রাশেদ মালতের সাথে বিয়ে দেওয়া হবে বলে ডেকে পাঠান।

সেই আশ্বাসে ওই নারী ঘটনার দিকে বিকাল ৫টার দিকে রাশেদ মালতের বাড়িতে গিয়ে অপেক্ষা করেন। তবে আলীউজ্জামান ও তার ছেলে এলাকায় না থাকায় তাকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়িতে পৌঁছে দিবে বলে এগিয়ে দিতে আসে বিল্লাল, আরিফ ও শুভসহ আরও কয়েকজন। পথে তাকে একটি নির্জন বেতের ঝোঁপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার বিষয়টি নিশ্চিত করে নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান জানান, মামলার ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকেও গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর