সাংবাদিক মীর খায়রুলকে নলতা শরীফ প্রেসক্লাবে সংবর্ধনা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলাধীন নলতা শরীফ প্রেসক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে সংগঠন কার্যালয়ে আলোচনা, সংগঠনের ৩ জন প্রতিনিধিকে বিশেষ কৃতিত্বপূর্ণ অর্জনের জন্য সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান ও সবশেষে কেক কেটে উদযাপন করা হয়েছে।

নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন) এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আলোচনা রাখেন নলতা শরীফ প্রেসক্লাবের উপদেষ্টা ও নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মো: আনিছুজ্জামান খোকন, উপদেষ্টা নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, উপদেষ্টা ও নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের কর্মকর্তা আলহাজ্জ আবুল ফজল শিক্ষক।

নলতা শরীফ প্রেসক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুভূতি ব্যক্ত করেন- অত্র সংগঠনের পুরস্কারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন (ঢাকা থেকে আরজে এফ বেস্ট পারফরমেন্স আ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত হওয়া), যুগ্ম-সম্পাদক, বার্তা বাজারের প্রতিনিধি মীর খায়রুল আলম ( সম্প্রতি কৃষিতে প্রতিবন্ধী ব্যক্তি গবেষণায় তথ্যমন্ত্রীর নিকট থেকে পুরস্কার পাওয়ায়) এবং তথ্য ও প্রচার সম্পাদক তরিকুল ইসলাম লাভলু (কলকাতা টিভির বাংলাদেশ প্রতিনিধি মনোনীত হওয়ায়)।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ মো: জাহাঙ্গীর কবীর, নির্বাহী সদস্য শিক্ষক শেখ আলমগীর কবীর, মো: আশরাফুল ইসলাম, শাফিন আহমেদ প্রমূখ।

এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন এর পক্ষ থেকে সংগঠনের উপদেষ্টামন্ডলী তথা কয়েকজন অতিথিকে মুজিববর্ষের ক্যালেন্ডার প্রদান করা হয়।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর