মায়ের কাছে চিঠিতে ক্ষমা চেয়ে সন্তানের আত্মহত্যা

মেডিকেল অ্যাসিটেন্ট ছেলে মাকে চিঠিতে ‘স্যরি মা’ লিখে আত্মহত্যা করেছে। নিহতের নাম মিরাজুল হাসান তুষার। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) চুয়াডাঙ্গায় নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেন। তিনি শহরের শহরের সাদেক আলী মল্লিক পাড়ার আবেদ আলীর সন্তান। চুয়াডাঙ্গার ইম্প্যাক্ট ফাউনেন্ডশনে মেডিকেল অ্যাসিটেন্ট হিসেবে চাকরি করছিলেন।

জানা যায়, শুক্রবার (১৫ জানুয়ারি)সকালে ছেলের ঘরে থেকে চিৎকার শুনতে পায়। গিয়ে দেখে সন্তান ফ্যানের সাথে রশি দিয়ে ঝুঁলে রয়েছে। এলাকাবাসী বিষয়টি জেনে পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহত তুষারের মা বলেন, কিছু দিন যাবত তার ছেলে কারো সাথে কথা বলতো না। সারাদিন চুপচাপ থাকতো বিষন্ন অবস্থায় ছিল।

এদিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান জানান, এলাকাবাসী খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। সেই সময় ঘটনাস্থল থেকে একটি চিঠিও উদ্ধার করে। চিঠিতে লেখা ছিল, ‘আমি এএসএম মিরাজুল হাসান তুষার স্বেচ্ছায় স্বজ্ঞানে নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। আমার আত্মহত্যার পেছনে কারো এক বিন্দু পরিমাণ দোষ নেই।’ চিরকুটের এক পাশে বড় করে লেখা আছে ‘SORRY MA’।

ওসি আরো জানায়, এঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর