দেশের উন্নয়নে শ্রমিকদের ভূমিকা অপরিসীম: এমপি জাহিদুর

ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান বলেছেন, একটি দেশের উন্নয়নে শ্রমিকদের ভূমিকা অপরিসীম। শ্রমিক ছাড়া দেশ অঁচল। শ্রমিকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখে।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় রাণীশংকৈল শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের নব রেজিষ্ট্রেশন সংগঠনটির শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা তুলে ধরেন।

এসময় তিনি বলেন, শ্রমিক ছাড়া আমরা কোনকিছু কল্পনা করতে পারিনা। এই শ্রমিকরাই দেশের চালিকাশক্তি। শ্রমিকরাই তাদের শ্রম দিয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। আর এই শ্রমিক ছাড়া যেকোন দেশের উন্নয়ন সম্ভব নয়। সকল শ্রমিকদের আমাদের মূল্যায়ন ও ভালবাসা দরকার।

শ্রমিক কর্মচারী উপজেলা শাখা সভাপতি প্রদীপ সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ইয়াসিন আলী, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন, পৌরমেয়র আলমগীর সরকার, সাবেক মেয়র মোকলেসুর রহমান, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার সম্পাদক রফিউল ইসলাম প্রমুখ।

প্রশান্ত বসাকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার ১৮টি শ্রমিক সংগঠনের সভাপতি ও সম্পাদক ছাড়াও সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংগঠনের সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে এমপি জাহিদুর রহমান জাহিদ একলক্ষ টাকা দেওয়ার ঘোষণা দেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর