আনোয়ারায় জমি বিরোধের জেরে বৃদ্ধকে মারধর, আসামী গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারার ভূমি বিরোধে জেরে বারশত ইউনিয়নের উত্তর পরুয়াপাড়া গ্রামের নুর মোহাম্মদ (৬০) এক বৃদ্ধকে মারধরের ঘটনায় তৌহিদুল ইসলাম (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ি।

চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়ের করা মামলায় অভিযুক্তকে শুক্রবার (১৫ জানুয়ারী) দুপুরে উপজেলার বারশত ইউনিয়নের পরুয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আসহাব উদ্দিন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৭ জানুয়ারী সন্ধ্যায় ভূমি বিরোধের জেরে বসত ঘরের বৈদ্যুতিক সংযোগ বিছিন্ন করে দেন প্রতিবেশি মো. দিদারুল ইসলামের পরিবারের লোকজন। বৈদ্যুতিক সংযোগ বিছিন্নের প্রতিবাদ করতে যান একই এলাকার নুর মোহাম্মদ ও তার পরিবারের লোকজন। এক পর্যায়ে কথাকাটাকাটিও হয় উভয়পক্ষের মধ্যে। এরপর নুর মোহাম্মদ মসজিদে নামাজ যাওয়ার সময় ধারালো দা দিয়ে আঘাত করে দিদারুল ইসলামের পরিবারের লোকজন।

এঘটনায় গত ৬ জানুয়ারী চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নুর মোহাম্মদ বাদী হয়ে মো. দিদারুল ইসলাম (২৭), মো. তৌহিদুল ইসলাম (২৩), অহিদুল ইসলাম (২১), এয়ার মোহাম্মদ (৫৫) কে আসামী করে মামলা করেন।

পুলিশ ফাঁড়ি ইনচার্জ আসহাব উদ্দিন বার্তা বাজারক বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর