চসিক নির্বাচন: সহিংসতায় প্রাণ গেল ছাত্রলীগের একজনের

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ক্রমশ সহিংস হয়ে উঠছে বন্দর নগরী। মাত্র তিন দিন আগে আওয়ামী লীগের কর্মী বাবুল নিহত হওয়ার পর এবার আশিকুর রহমান রোহিত (২২) নামে এক ছাত্রলীগ কর্মীও মারা গেলেন।

শুক্রবার (১১১১৫ জানুয়ারি) ভোরে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোহিত। তিনি নগরীর বাকলিয়া থানাধীন ডিসি রোডে বসবাস করতেন। আর ওমরগণি এমইএস কলেজে ছাত্রলীগের রাজনীতি করতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা ইন্সপেক্টর জহিরুল ইসলাম ভুঁইয়া জানান, রোহিত আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় গত ৮ জানুয়ারি শুরুর দিন থেকে অংশ নেন।

সেদিন তিনি প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে দির্ঘ এক সপ্তাহ চিকিৎসাধীন থেকে শুক্রবার ভোরে হাসপাতালের ২৪ নং ওয়ার্ডে মারা যান।

এই ঘটনায় রোহিতের ভাই জাহিদুর রহমান বাদী হয়ে মহিউদ্দিন, বাবু ও সাবু নামের ৩ জনকে অভিযুক্ত করে বাকলিয়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বাকলিয়া থানার এসআইইয়াসির আরাফাত জানান, ঘটনার পর থেকে আসামির পলাতক আছেন। তাদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যহত আছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ২৮ নং ওয়ার্ডে আওয়ামী লীগ ও বিদ্রোহী গ্রুপের কাউন্সিলরদের গোলাগুলিতে আজগর আলী বাবুল নামে এক আওয়ামী লীগ কর্মী মারা যান।

বার্তাব্জার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর