সাতক্ষীরার আশাশুনিতে এক দিনে দুই গৃহবধূর আত্মহত্যা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে স্বামীর দ্বিতীয় বিয়ে ও পরকিয়া প্রেমের কারণে এক দিনে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে। রবিবার সকালে উপজেলার সোদকনা ও পুঁইজালা গ্রামে উক্ত আত্মহত্যা ঘটনা ঘটে।

নিহত গৃহবধূরা হচ্ছে, উপজেলার সোদকোনা গ্রামের আলমগীর হোসেন কেনার স্ত্রী নুরুন্নাহার (৩৫) ও একই উপজেলার পুইজালা গ্রামের শ্যামল মিস্ত্রীর স্ত্রী সরস্বতী মিস্ত্রী(২৫)। নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, আশাশুনি সদরের সোদকনা গ্রামের বাবু গাজীর ছেলে আলমগীর হোসেন কেনা কালীগঞ্জ উপজেলার তারালী গ্রামে ব্যবসায়িক কাজে সুযোগে পরস্ত্রী নুরুন্নাহারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ৫/৬ মাস পূর্বে নুরুন্নাহার তার দু’সন্তান ফেলে রেখে কেনার সাথে (তৃতীয় স্বামী হিসাবে) বিয়ে করে। কেনা দ্বিতীয় স্ত্রী হিসেবে তাকে ঘরে তোলে। এ নিয়ে সংসারে গোলযোগ চলে আসছিলো।

তার পরেও কেনার প্রথম স্ত্রী সব মিনিয়ে একসাথে ঘর সংসার করছিলো। রবিবার সকালে স্বামী কেনা বাড়ি থেকে ব্যবসার মালামাল কিনতে চলে যায়। এ সময় নুরুন্নাহার রবিবার সকাল সাড়ে ৯ দিকে বাড়ির অন্য এক ঘরে গিয়ে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।অপরদিকে উপজেলার পুঁইজালা গ্রামের শ্যামল মিস্ত্রীর স্ত্রী সরস্বতী মিস্ত্রী একই দিন সকাল সাড়ে ১০ টার দিকে নিজ গৃহে বিষপান করে আত্মহত্যা করে। স্বামী-স্ত্রীর মধ্যে পরকিয়া সহ বিভিন্ন কারণে দ্বন্দ্ব চলে আসছিলো। এ নিয়ে রবিবার সকালে স্বামী তাকে মারপিট করে ঘরে রেখে চলে যায়। এ সময় সে রাগ ও অভিমানে বিষপানে আত্মহত্যা করে। এ ব্যাপারে আশাশুনি থানার এসআই খবির উদ্দিন ও এসআই মামুনুর রশিদ বলেন, আমরা উভয়ের লাশ উদ্ধার করে সুরোতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর