শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের একাদশে দুটি পরিবর্তন নিশ্চিত

আগামী ১১ জুন শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপের নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ দল। তবে ওই দিনের একাদশে আসছে দুটি পরিবর্তন। সম্ভাব্য দুই পরিবর্তনের মধ্যে একটি মোটামুটি নিশ্চিতই। দল সূত্রে জানা গেছে, প্রথম তিন ম্যাচে ২১, ২৬ ও ০ রান করা মোহাম্মদ মিঠুনের জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে লিটন দাসের খেলা একরকম নিশ্চিত।

বিশ্বকাপে এখনো কোনো ম্যাচ না খেললেও আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ এবং ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফর্মে ছিলেন লিটন। খেলেছেন ৭৬ ও ৭৩ রানের দুটি ইনিংস। মিঠুনের ব্যর্থতা এবার বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলার সুযোগ করে দিচ্ছে লিটনকে।

আরেকটি পরিবর্তন হতে পারে বোলিংয়ে। ব্রিস্টলে কয়েক দিন ধরেই বৃষ্টি। বৃষ্টি হচ্ছে আজও। এমনকি আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টি হতে পারে কাল এবং পরশু ম্যাচের দিনও। সিমিং কন্ডিশনের কথা মাথায় রেখে চতুর্থ পেসার হিসেবে তাই রুবেল হোসেনকে খেলানোর চিন্তা আছে টিম ম্যানেজমেন্টের।

তাঁকে জায়গা দিতে একাদশের বাইরে চলে যাচ্ছেন সম্ভবত অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। তবে বোলিংয়ে পরিবর্তন আনার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হবে কাল সকালে টিম ম্যানেজমেন্টের সভায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর