নুসরাত হত্যা মামলার আসামিদের মুক্তি চেয়ে আ’লীগের দোয়া

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ফাঁসির দণ্ডাদেশ প্রাপ্ত আসামি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রুহুল আমিনের মুক্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনাগাজী পৌর আওয়ামী লীগের আয়োজনে বুধবার (১৩ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগ অফিসে এই মাহফিলের আয়োজন করা হয়। তখন কার্যালয়ে রুহুল আমিনের একটি ছবিও সাঁটানো হয়।

তবে মাহফিলের বিষয়টি অস্বীকার করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক জানান, এই কর্মসূচীর ব্যাপারে তিনি ও দলের সাধারণ সম্পাদক কিছুই জানেন না।

বুধবার বিকালে সাড়ে ৪টায় আয়োজিত মাহফিলে সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল। এছাড়া তখন সেখানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউজ্জামান বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ভূট্টো, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, জেলা পরিষদের সদস্য নাছির উদ্দিন আরিফ ভূঁইয়া, চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিক, বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলা উদ্দিন বাবুল, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরু মেম্বার, ইউপি সদস্য গেদু মিয়া ভূঁইয়া, দীন মোহাম্মদ, মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ হোসেন টিপু ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৪ অক্টোবর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি অধ্যক্ষ সিরাজউদ্দৌলা ও আওয়ামী লীগ নেতা রুহুল আমিনসহ ১৬ জনের মৃত্যুদণ্ড দেন ফেনির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর