রোহিত-রাহানেদের ধুয়ে দিলেন পেইন

ব্রিসবেনে আগামীকাল টেস্ট সিরিজের শেষ ম্যাচে নামবে ভারত-অস্ট্রেলিয়া। মাঠে নামার আগে কোয়ারেন্টাইন ইস্যুতে অস্ট্রেলিয়ার সমালোচনা করেন রোহিত শর্মা-আজিঙ্কা রাহানেরা।

হোটেলে হাউজকিপিংসহ একাধিক বিষয় নিয়ে অভিযোগ জানিয়েছিলেন তারা। এবার কোয়ারেন্টাইন বিতর্ক ইস্যুতে ভারতীয়দের ধুয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন।

উদাহরণ হিসেবে দিয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। আইপিএল খেলতে গিয়ে তারই সতীর্থরা একই অবস্থার সম্মুখীন হয়েছে বলে জানিয়েছেন পেইন।

তিনি বলেন, ভারতীয় ক্রিকেটারদের কোনো মন্তব্য আমার চোখে পড়েনি। এ নিয়ে তাদের সঙ্গে আমার কোনো কথাও হয়নি। পরিবার সঙ্গে না থাকলে সেটা খুব চাপের বটেই। কিন্তু স্টিভেন স্মিথ, প্যাট কামিন্সকেও একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে।

উল্লেখ্য, আগামীকাল ১৫ জানুয়ারি চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে ভারত-অস্ট্রেলিয়া। সিরিজটি এখন ১-১ সমতায় রয়েছে। শেষ ম্যাচটি তাই শিরোপা নির্ধারণী ম্যাচ হতে যাচ্ছে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর