কলাপাড়ায় পৈত্রিক সম্পত্তি দখলের পায়তারায় পুলিশ সুপারের কাছে অভিযোগ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পশ্চিম চাকামইয়া গ্রামের তৈয়ব গাজীর পৈত্রিক ভূ-সম্পত্তি জোর পূর্বক দখলের পায়তারা চালাচ্ছে একই এলাকার ইব্রাহিম খান গং। পটুয়াখালী পুলিশ সুপারের বরাবরে তৈয়ব গাজী এক লিখিত অভিযোগ দাখিল করলে এডিসোনাল এসপি কলাপাড়া সার্কেলকে আইনগত ব্যাবস্থা নেয়ার জন্য নির্দেশ দেন।

অভিযোগে বলাহয় পশ্চিম চাকামইয়া মৌজার জেএল- ০১ এস.এ খতিয়ান নং ৪২৮। ৫২৬.৫৬৩.৫৬৪.৫৬৫.৫৬৬.৫৬৭.৫৬৮.৫৯৪ দাগে তৈয়ব গাজীর পৈত্রিক সম্পত্তি রয়েছে উক্ত জমিতে ইব্রাহিম খান ও তার দলিয় লোকজন একত্রিত হয়ে ট্রাক্টর নিয়ে মুখডাল ফেলবে এবং ঐ জমি জোর করে তাদের দখলে নিবে এমন কু-মতলব লোক মুখে সুনতে পেরে তৈয়ব গাজী অভিযোগ করেন।

ইব্রাহিম খান গংরা তাকে প্রান নাশের হুমকি দিচ্ছে। যেকোন সময় দূর্ঘটনা ঘটাতে পারে এমন আশংখ্যায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ করেন।

স্থানীয়রা জানান, উক্ত ইব্রাহিম খান এক জন ভূমি দস্যু ও সমাজে শান্তি বিনষ্টকারী হিসেবে সবার কাছে পরিচিত। এবিষয়ে অভিযুক্ত ইব্রাহীম খান’র সাথে মুঠো ফোনে যোগাযোগ করাহলে তার মোবাই ফোনটি বন্ধ পাওয়া যায়।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর