এমপি রতনের বিরুদ্ধে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে সমাবেশ

সুনামগঞ্জ-১ সংসদীয় আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে ফেসবুকে কটূক্তি ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৪ জানুয়ারি) দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু কর্নারে এসে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সহ-সভাপতি আলী মর্তূজা, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি হাফিজ উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুষেন বর্মণ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানসেন তালুকদার তুষার, ছাত্রলীগ নেতা ধীমানচন্দ, মনিরাজ প্রমুখ।

প্রসঙ্গত: সম্প্রতি ধর্মপাশা উপজেলায় সুনই জলমহালে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম রতনকে আসামী করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে একটি কুচক্রী ও ষড়যন্ত্রকারী মহল। সভায় এসকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন বক্তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর