পটুয়াখালীতে সাধারন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের মানববন্ধন

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধিঃ প্রশ্ন ফাঁসে অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল ও প্রশ্ন পত্র ফাঁস ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবীতে পটুয়াখালীতে সাধারন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের ব্যানারে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালিত।

সম্প্রতি ২৪ মে ও ৩১ মে দুই ধাপে অনুষ্ঠিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হওয়ায় হাজার হাজার পরিক্ষার্থীর মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয় এবং পরীক্ষা বাতিলের দাবী ওঠে। এ অবস্থায় বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদ পটুয়াখালীর ব্যানারে গতকাল রবিবার (০৯ জুন) দুপুর সাড়ে ১২টায় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করে।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এড. ওবায়দুল হক, মোঃ শহিদুল ইসলাম ফাহিম ও মোহাম্মদ উল্লাহ মধু, জেলা কমিটির আহবায়ক সোহেল রানা, পরীক্ষার্থী ফয়সাল আহমেদ, পরীক্ষার্থী পারভেজ আহমেদ প্রমুখ। বক্তারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল ঘোষনা করে পুনরায় প্রশ্ন পত্র ফাঁস মুক্ত সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ব্যবস্থা গ্রহন ও প্রশ্ন পত্র ফাঁসের সাথে জড়িত রাঘব বোয়ালদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর