যশোরে মুক্তিযোদ্ধার মৃত্যু,রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা সম্পন্ন

মোঃলোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোরের চৌগাছায় শাহজাহান আলী(৬৫)নামে এক মুক্তিযোদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

যশোর সার্জিক্যাল হোমে চিকিৎসাধীন অবস্থায় তিনি শনিবার দিবাগত রাত সাড়ে বারটার দিকে ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তিনি দীর্ঘদিন যাবৎ নানা জটিল রোগে ভুগছিলেন।(রোববার ০৯ই জুন)বেলা এগারটায় তার জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।দাফনের আগে চৌগাছার সহকারী কমিশনার (ভূমি)নারায়ন চন্দ্র পালের নেতৃত্বে তার মৃতদেহকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেয়া হয়।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। গার্ড অব অনারের পর তার মৃতদেহে পুস্পস্তবক অর্পণ করা হয়।তার মৃত্যুসংবাদ শুনে তার বাসভবনে যান চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহব্বায়ক দেবাশীষ মিশ্র জয়সহ নেতৃবৃন্দ। এদিকে মুক্তিযোদ্ধা শাহজান আলীর মৃত্যুতে চৌগাছার রাজনৈতিক নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ ছাড়াও চৌগাছার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃিতক সংগঠনের নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর