সাতকানিয়ায় মেয়র পদে নৌকার মাঝি জোবায়ের

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে দেশের ৫৬ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ধাপের নির্বাচনে মেয়র পদে দলীয় মনোয়ন প্রাপ্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

এর আগে বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় দলের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। তখনই চুড়ান্ত করা হয় প্রার্থীদের নাম।

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হলেন দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বর্তমান মেয়র মোহাম্মদ জোবায়ের।

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের পৌরসভায় নির্বাচনে তিনি নির্বাচনে লড়বেন। বুধবার (১৩ জানুয়ারি) রাতে প্রার্থী ঘোষণার পরই বাধভাঙা আনন্দে মেতে ওঠেন তার কর্মী ও সমর্থকরা।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মোহাম্মদ জোবায়ের বার্তা বাজারকে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। নেত্রীর প্রতি আমার বিনম্র শ্রদ্ধা। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন। আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সাতকানিয়ার পৌর এলাকাবাসীর প্রতি আহ্বান জানাই।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর