আজ বুধবার দুপুর ১:২৮, ২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

ওদের ঘোরয়া লীগে ভালো করেই অাবার জাতীয় দলে জায়গা করে নিতে হবে : হাথুরুসিংহে

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৭, ২০১৭ , ৭:৪৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

চ্যাম্পিয়নস ট্রফিতে শুরুটা ভালো হলেও শেষটা ভালো হয়নি টাইগারদের। ভারতের কাছে হেরে সেমি থেকেই বিদায় নিয়েছে টাইগাররা। ব্যাটিংয়ের এক পর্যায়ে দারুণ সম্ভবনা জাগিয়েছিল মাশরাফি বাহিনী। তবে শেষ দিকে ব্যাটসম্যানদের ব্যর্থতায় তা আর হয়নি। এ রকম বড় আসরে তাই মানসিকভাবে আরও শক্ত হওয়ার পরামর্শ দিলেন টাইগার অধিনায়ক মাশরাফি।

 এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের টপ অর্ডারের এই দুই ব্যাটসম্যান দলকে হতাশাই উপহার দিয়েছেন শুধু। ব্যাট হাতে করতে পারেননি কিছুই। ওপেনার সৌম্য ৪ ম্যাচে মিলে করেছেন মাত্র ৩৪ রান, গড় ৮.৫০! ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে ২৮ রান করা সৌম্য পরের ৩ ম্যাচে করেছেন ৩, ৩ ও ০! ওয়ান ডাউনে নামা সাব্বিরের অবস্থাও প্রায় একই। ৪ ম্যাচে করেছেন ৫৯ রান। গড় ১৪.৭৫! তার ইনিংস ৪টি যথাক্রমে ২৪, ৮, ৮ ও ১৯ রানের। তাছাড়া জাতীয় লীগে ভালো করা মোসাদ্দেকেও নিজের প্রতি সুবিচার করতে পারেনি।

অার তাই তরুনদের নিয়ে হতাশার কথাই জানালেন কোচ হাথুরুসিংহে। অাজ দেশের উদ্দেশ্যে ইংল্যান্ড ছাড়ার অাগে তিনি বলেন, “অামি ব্যাক্তিগত ভাবে জুনিয়ারদের পারফোমেন্স নিয়ে খুশী নই। জানি বিরূপ কন্ডিশন, তারপর ও তাদের কাছে বিশেষ কিছু অাশা করেছিলাম। বিশেষ করে সাব্বির রহমান। তিন নম্বার পজিশনে ভালো করেনি। এটা দলের সেরা ব্যাটসম্যানের জায়গা। ঘোরঅা ক্রিকেট লিগে নিজেকে প্রমান করে তাকে এখানে ফিরতে হবে”।