অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টেস্টে ভারতের একাদশে তিন পরিবর্তন

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি দারুণভাবে লড়াই করে ড্র করে ভারত। যার ফলে সিরিজ এখন ১-১ সমতায় রয়েছে। আগামী ১৫ জানুয়ারি সিরিজের শেষ টেস্ট ম্যাচে মাঠে নামবে দুইদল।

অজিদের বিপক্ষে শেষ টেস্টে ভারতের মূল ভরসা তরুণ ক্রিকেটাররা। কেননা তৃতীয় টেস্টে ইনজুরিতে পড়ে চতুর্থ টেস্ট থেকে ছিটকে গেছেন তিন তারকা ক্রিকেটার।

ব্যাটসম্যান হনুমা বিহারী, অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও পেসার জাসপ্রিত বুমরাহ ইনজুরির কারণে শেষ টেস্টে খেলতে পারবেন না। বিহারীর পরিবর্তে একাদশে দেখা যেতে পারে মায়াঙ্ক আগারওয়াল।

প্রথম দুই টেস্টে ভালো করতে না পারায় তৃতীয় টেস্টে বাদ পড়েছিলেন মায়াঙ্ক। তবে চতুর্থ টেস্টে দেখা যেতে পারে তাকে। এদিকে জাদেজার পরিবর্তে ওয়াশিংটন সুন্দর ও বুমরাহর জায়গায় দেখা যেতে পারে শার্দুল ঠাকুরকে।

চতুর্থ টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, নভদ্বীপ সাইনি ও মোহাম্মদ সিরাজ।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর