ময়মনসিংহে ৪০ কেজি ওজনের কষ্টিপাথর উদ্ধার, আটক ৭

ময়মনসিংহ নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথর উদ্ধার করেছে র‍্যাব-১৪। এসময় ৭ চোরাকারবারিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হল- মো. রুকতন (৪০), প্রদীপ মজুমদার (৬৬), শেখ শামসুল আলম (৪৬), মো. শহীদুল্লাহ (৫৯), নিমন রানা (৩০), মো. আলাউদ্দিন (৭০), নাজিরুল ইসলাম মিন্টু (৪৯)।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে নগরীর আকুয়া বাইপাস র‍্যাব-১৪’র ব্যাটালিয়ন সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১৪’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত আড়াইটায় নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৪’র একটি দল। শিববাড়ি রেলওয়ে ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাত চোরাকারবারিকে আটক করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে প্রায় এক মণ ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১৪’র অধিনায়ক এফতেখার উদ্দিন আরো জানান, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবত তারা পরস্পরের যোগসাজশে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের ধরতে র‍্যাবের অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর