বিশ্বকাপ স্কোয়াড থেকে আমাকে জোর করে বাদ দেয়া হয়েছে: শেহজাদ

বিশ্বকাপ চলাকালীন সময় বোমা ফাটিয়েছেন আফগানিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ শেহজাদ।সম্প্রতী আফগান বোর্ড থেকে জানানো হয়েছে ইনজুরি শেহজাদ।তাই তিনি বিশ্বকাপে খেলতে পারবেন না।এবার আফগান ওপেনার জানালেন, ইনজুরির কারণে নয় তাকে বিশ্বকাপ স্কোয়াড থেকে জোর করে বাদ দেয়া হয়েছে।

চলতি বিশ্বকাপে মাত্র দুই ম্যাচ খেলার পরই হাটুর ইনজুরির কারণে দেশে ফিরে যেতে হয়েছে শেহজাদকে। দেশে ফিরে সংবাদমাধ্যমে দেয়া বক্তব্যে নিজের ইনজুরি নিয়ে কথা বলেছেন তিনি।

সেখানে তার কোন ইনজুরি সমস্যা নেই বলে স্পষ্ট জানিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এছাড়া আফগানিস্তানের ইসপিএন সংবাদদাতার এক টুইট থেকে বিষয়টি জানা গিয়েছে।

শেহজাদ বলেন, ‘ইনজুরি নিয়ে আমার কোনো সমস্যা নেই। আমি সম্পূর্ণ ফিট-ই আছি। কিন্তু আফগানিস্তান ক্রিকেট বোর্ড কোনো পরামর্শ না করেই আমাকে জোর করে দল থেকে বাদ দিয়ে দেয়।’

M.ibrahim Momand @IbrahimReporter
‘I have no problem or injury & fully fit but @ACBofficials pulled me out of the squad by force without any consultation”Says @MShahzad077 who is ruled out of @cricketworldcup due to knee injury in his recent voice clip to a media in #Kabl as he is set to return home tomorrow.

ইনজুরির কারণে শেহজাদ দেশে ফিরে যাওয়ায় বদলি উইকেটরক্ষক হিসেবে ইকরাম আলি খিলকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।নিউজিল্যান্ডের বিপক্ষে স্ট্যাম্পের পেছনে ছিলেন তিনি।

বিশ্বকাপ শুরুর ঠিক মাস খানেক আগে হুট করে অধিনায়কত্বে পরিবর্তন এনে আজগর আফগানকে দায়িত্ব থেকে সরিয়ে দেয় আফগানিস্তান। তার পরিবর্তে গুলবাদিন নাইবকে দায়িত্ব তুলে দেয় দেশটির ক্রিকেট বোর্ড।তবে দূর আঁচ করা যায় যে, হয়ত আফগান বোর্ডে দ্বন্ধটা চরমে-ই পৌঁছে গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর