বিয়ের আগে নুসরাতের অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ভাইরাল!

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট আসন থেকে বিপুল ভোটে জয় পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।এরপর রাজ্যের মানুষ নবাগত রাজনৌতিক নেতার প্রতি তাকিয়ে আছেন।বসির হাটের লক্ষ জনতার ভাগ্য কিভাবে পরিবর্তন করবেন।ঠিক এমন সময় সব নজর কেড়ে নিলেন অন্যদিকে।সাংসদ হয়ে-ই ঘোষণা দিলেন তিনি বিয়ে করতে যাচ্ছেন।পাত্র ব্যবসায়ী নিখিল জৈন। বিয়ের আগে ‘টিকটক’ অ্যাপের মাধ্যমে একটি মজার ভিডিও শেয়ার করলেন এই জুটি। নুসরতকে যেখানে নিখিল বলছেন, ‘দিল কা দরওয়াজা খোল দিয়া’।

প্রথমে নিখিলের সঙ্গে সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নুসরত। কিন্তু পরে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে কার্যত স্বীকার করে নেন এই সম্পর্ক। আর এখন এই ভিডিয়োটি প্রকাশ্যে আসায় এই সম্পর্ক নিয়ে নায়িকার অনুরাগীদের আর কোনও প্রশ্ন নেই।

নিখিল শাড়ি ব্যবসায়ী। তার শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ ছিলেন নুসরত। কাজের সূত্রেই তাদের সম্পর্ক গাঢ় হয় বলে খবর।

সূত্রের খবর, ইস্তানবুলে অনুষ্ঠান করে বিয়ে করবেন নুসরত-নিখিল। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা। এখন ডেস্টিনেশন ওয়েডিং অত্যন্ত ন্ডিং। সেই পথই নাকি বেছে নিতে চলেছেন নুসরতও। তবে বিয়ে করে কলকাতায় ফিরে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও রিসেপশনের ব্যবস্থা করতে পারেন নায়িকা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর