৫০ টাকার কোমল পানীয় গ্লাসে ঢেলে ১২০ টাকায় বিক্রি!

বাসি খাবার ফ্রিজে রেখে পরিবেশন, কালো পোড়া তেলে খাবার রান্না,রান্নাঘরের অপরিষ্কার পরিবেশ এবং ৫০ টাকার কোমল পানীয় বোতল থেকে গ্লাসে ঢেলে ১২০ টাকায় বিক্রির অভিযোগে রাজধানীর গ্রীনরোডে অবস্থিত ড্রিমস ক্যাফে নামক এক অভিজাত হোটেলকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

বুধবার ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে একটি টিম রাজধানীর গ্রীনরোধ এলাকায় বিভিন্ন রেস্টুরেন্ট ,ফার্মেসী ও হাসপাতালে অভিযান চালান।

ড্রিমস ক্যাফে ছাড়াও এ এলাকার জনপ্রিয় কমফোর্ট ডায়গোনেস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান চালানো হয়। এসময় এই হাসপাতালের ফার্মেসীতে মেয়াদোত্তীর্ন ওষুধ পাওয়া যায়,ক্যান্টিনে মেলে বাসি খাবার। এসময় ভ্রাম্যমান আদালত এই হাসপাতালকে ১ লক্ষ টাকা জরিমান করে।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, ভোক্তাদের বিভিন্ন অভিযোগের ভিত্তিতে আমরা আজকে এই গ্রীনরোডে অভিযানে এসেছি। এই ড্রিমস ক্যাফেতে ৫০ টাকার কোমল পানীয় এখানে বোতল থেকে গ্লাসে ঢেলে ১২০ টাকা রাখা হয় যা সম্পুর্ন ভোক্তা অধিকার আইন লংঘন।

তিনি আরও বলেন, যদি কোন ভক্তা এ ধরনের প্রতারনার শিকার হন দয়া করা আমাদের জানান আমরা অবশ্যই তাৎক্ষনিক ব্যবস্থা নিব।

এছাড়াও এই এলাকার বিভিন্ন ফার্মেসী ও রেস্টুরেন্টকে আইন লংঘনের অভিযোগে জরিমানা করে হয় ।
উল্লেখ্য যে, কোন পণ্য বা সেবা ক্রয় করে প্রতারিত হলে অভিযোগ করুন-
জাতীয় ভোক্তা অভিযোগ কেন্দ্র:
ফোনঃ ০২-৫৫০১৩২১৮ মোবাইল: ০১৭৭৭-৭৫৩৬৬৮.
ই-মেইল: [email protected]

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর