বিধ্বংসী ধাওয়ানকে থামিয়ে দিলেন স্টার্ক

কেনিংটন ওভালের পরিক্ষিত উইকেটে সাবধানী শুরু করেন দুই ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান এবং রোহিত শর্মা। সেট হয়ে দ্রুত রান তুলেছেন দুজনে। প্রস্তুতি ম্যাচ এবং বিশ্বকাপের শুরুর ম্যাচ ভালো যায়নি ধাওয়ানের। আজ মাঠে নেমে ব্যাট হাতে সকল আলো কেড়ে নিয়েছেন ধাওয়ান।তুলে নিয়েছেন নিজের ওয়ানডে ক্যারিয়ারের ১৭তম সেঞ্চুরি।এরপর বেশি দুর যেতে পারেননি ধাওয়ান ১১৭ রানে থাকে থামিয়ে দেন পেসার মিচেল স্টার্ক।সাজঘরে ফেরারা আগে ১০৯ বলে ১১৭ রান করেন ধাওয়ান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৮ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২২৫ রান ।কোহলি ৪৪ এবং হার্দিক পাণ্ডিযা ১ রান নিয়ে ব্যাটিং করছেন।

আজ প্রথমে টস ভাগ্যে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি।ব্যাটিংয়ের সিদ্ধান্ত যে ভুল ছিলো না আপাতত তার-ই প্রমাণ দিচ্ছেন দুই ওপেনার। ফলে শিখর ধাওয়ানকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন রোহিত শর্মা।১২৭ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন রোহিত।১১৭ রানে আরেক ওপেনার ধাওয়ান কাটা পড়ার পর অধিনায়ক কোহলি সঙ্গ দিচ্ছেন হার্দিক পাণ্ডিয়া।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর