টুইটারে ফের মোদিকে আক্রমণ নুসরাতের

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আবারও টুইটারে আক্রমণাত্মক মন্তব্য বসলেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। জাতীয় স্তরে বেকারত্বের সংখ্যা বৃদ্ধির প্রসঙ্গে সোমবার নিজের হ্যান্ডেল থেকে টুইট করেন নুসরাত।

সেখানে মোদিকে কটাক্ষ করে এই অভিনেত্রীর মন্তব্য, প্রধানমন্ত্রীর অতি সক্রিয় নেতৃত্বের খোঁজ করছেন? দুঃখিত, তা তো কোথাও নজরে পড়ছে না…।’

টুইটারে নুসরাত একটি সংবাদপত্রের প্রতিবেদনও যুক্ত করেছেন। ওই প্রতিবেদনে দেখা যায়, ডিসেম্বরে পশ্চিমবঙ্গে বেকারের সংখ্যা কমেছে, যেখানে জাতীয় স্তরে কর্মহীনের সংখ্যা বেড়েছে অনেকটা। আর মোদিকে নুসরাত আক্রমণ করেছেন সেই পরিসংখ্যান নিয়েই।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে সামাজিকমাধ্যমে কুরুচিকর মন্তব্য করায় রাজ্য বিজেপির সহপর্যবেক্ষক ও সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্যকেও আক্রমণ করেছেন অভিনেত্রী নুসরাত।

নুসরাত লিখেছেন, ‘শ্রী অমিত মালব্য, যিনি কি না মানবিকতার নামে সমস্যাদায়ক উপাদান, মুখ্যমন্ত্রীকে তার নাম ধরে আক্রমণ করেন, তিনি কি এ তথ্য জেনে অবাক হচ্ছেন! আপনার জ্ঞাতার্থে বলে রাখি, সক্রিয় নেতৃত্বদান কিন্তু একেই বলে!’

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর