কর্মীদের ‘কঠিন শপথ’ পাঠ করালেন ওবায়দুল কাদেরের ভাই (ভিডিওসহ)

সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে নিজের কর্মীদের কঠিন শপথবাক্য পাঠ করিয়েছেন সড়ক পরিবহন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভায় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মির্জা আব্দুল কাদের।

সোমবার (১১ জানুয়ারি) পৌরসভার ৬ নং ওয়ার্ডে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় মাঠে এক পথ সভায় তিনি শপথ বাক্য পাঠ করান।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরীসহ আরও অনেকে।

শপথবাক্যে যা পাঠ করান কাদের মির্জা- ‘মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জাকে বিজয় করার লক্ষ্যে সততা, নিষ্ঠা ও ইমানদারির সঙ্গে ভোটের দিন আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করিব। কোনো প্রকার জোর জালিয়াতির আশ্রয় নেব না। বলপ্রয়োগের মাধ্যমে কোনো ভোটারের ভোটাধিকার হরণ থেকে বিরত থাকিব। জীবনবাজি রেখে ভোট গণনা শেষ হওয়া পর্যন্ত আমার ওপর দায়িত্ব থেকে আমি কোনোরকম বিচ্যুত হব না। এমন কোনো কাজ করব না, নেতাদের পরামর্শ ব্যতিরেকে এমন কোনো কাজে লিপ্ত হব না- যাতে দল ও নৌকা মার্কার প্রার্থীর ক্ষতি হয়। এ নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করে জয় পাওয়ার জন্য আমার জীবন উৎসর্গ করার ঘোষণা দিলাম। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন, আমিন, আমিন।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর