ধাওয়ানের বিধ্বংসী ফিফটি

অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ ব্যাট করতে নেমে ভারতের সূচনাটা বেশ ধীর গতির ছিলো।প্রথম দশ ওভারে ধাওয়ান-রোহিত মিলে তুলেছেন ৪২ রান।এরপর দুজনের ব্যাট হাসতে লাগল। ফলে পরের ৬ ওভারে তুলেছেন ৩৯ রান।আর পেছনে ফেরেননি ভারতীয় দুই ওপেনার।এদিন ‘হিটম্যান’ স্লো গতিতে ব্যাট চালালেও কিছুটা মারমুখি ছিলেন ধাওয়ান।তিনি তুলে নিয়েছেন তার ওয়ানডে ক্যারিয়ারের ২৮তম ফিফটি।অন্যদিকে এটা চলতি বিশ্বকাপে ধাওয়ানের প্রথম ফিফটি।সঙ্গে থাকা রোহিত গত ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঝকঝকে সেঞ্চুরির দেখা পেয়েছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১৮ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ৯৬ রান।রোহিত ৪২ এবং ধাওয়ান ৫১ রান নিয়ে ব্যাটিং করছেন।

আজ প্রথমে টস ভাগ্যে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি।ব্যাটিংয়ের সিদ্ধান্ত যে ভুল ছিলো না আপাতত তার-ই প্রমাণ দিচ্ছেন দুই ওপেনার। ফলে শিখর ধাওয়ানকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন রোহিত শর্মা।দুজনের হাত ধরে বড় জুটির দিকে এগিয়ে যাচ্ছে ভারত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর