কোহলি-আনুশকার ঘর আলো করে এল নতুন অতিথি

সকল জল্পনার অবসান হয়েছে। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রথম সন্তান ভূমিষ্ঠ হয়েছে। কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন কোহলি নিজেই। টুইট বার্তায় কোহলি লিখেন, ‘আপনাদের খুব আনন্দের সাথে জানাচ্ছি যে, আজ বিকেলে আমাদের একটি কন্যা সন্তান হয়েছে। আপনাদের ভালবাসা ও শুভকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।

আনুশকা ও আমাদের কন্যা সন্তান ভাল আছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আশা করি এই সময়টায় আমাদের গোপনীয়তায় সম্মান রাখবেন।’

কঠিন সময়ে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে আসেন কোহলি। অজিদের বিপক্ষে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরেন তিনি। এরপর স্ত্রীকে নিয়ে বেশ কয়েকবার হাসপাতালে আসা যাওয়া করতে দেখা গেছে কোহলিকে।

বিয়ের আগে পাঁচ বছর চুটিয়ে প্রেম করে আলোচনায় আসেন কোহলি-আনুশকা। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর