সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় কালিগঞ্জ থানার ওসিসহ আহত ১০

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহি বাস ও পুলিশ পিকআপের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমানসহ ১০ জন মারাত্মক আহত হয়েছেন।
রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের হাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন ওসি হাসান হাফিজুর রহমান কনস্টেবল বখতিয়ার ও পুলিশ পিকআপের চালক অমিতকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে যাত্রীবাহি বাসের অনন্ত সাতজন আহত হয়েছেন। তাদেরকে নলতা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানান, ওসি হাসান হাফিজুর রহমানকে বহনকারী পুলিশ পিক-আপটি সাতক্ষীরার দিক থেকে কালিগঞ্জের দিকে যাওয়ার পথে দেবহাটার হাদিপুর এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে পুলিশ পিক-আপটি দুমড়ে-মুচলে গেছে। মারাত্মক আহত হয়েছেন ওসি হাসান হাফিজুর রহমানসহ তার সাথে থাকা আরও দুজন কনস্টেবল।

এদিকে, পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় আহত ওসি হাসান হাফিজুর রহমানের এখনো জ্ঞান ফেরেনি। তার মাথা, হাত ও পায়ে মারাত্মক জখম হয়েছে। কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর