সরকারি চাকরিজীবী বাবার ‘গ্যাং লিডার’ ছেলে দিহান

রাজধানীর কলাবাগানে ও লেভেল শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যায় অভিযুক্ত ফারদিন দিহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার (৮ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে দেওয়া জবানবন্দিতে তিনি একাই ধর্ষণের সাথে জড়িত বলে স্বীকার করেন।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পরে দিহানকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ৬৩/৪, পান্থনিবাস-২ অ্যাপার্ট্মেন্টের দোতলায় ডি-২ ফ্ল্যাটে মা বাবার সাথেই বাস করতো দিহান। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বাসা ফাঁকা পেয়ে আনুশকাকে ডেকে এনে ধর্ষণ করে সে।

দিহান জানায়, ব্রিটিশ কাউন্সিল থেকে সে ইডেক্সেল-এ লেভেল পাশ করেছে। ২০১৯ সালে তাকে তার বাবা একটি ব্যক্তিগত গাড়ী কিনে দেয়। এর আগে তাকে তার বাবা সাড়ে ৩ লাখ টাকায় একটি মোটরসাইকেলও কিনে দিয়েছিল। বাবার কিনে দেওয়া টয়োটা এক্সিও প্রাইভেটকারটি সে নিজেই চালাতো। তবে তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না।

কলাবাগান এলাকার স্থানীয় লোকজন জানান, ছোটবেলা থেকেই বখাটে ছিল দিহান। ১২/১৩ বছর বয়সেই এলাকায় উচ্চশব্দে ও উচ্চ গতিতে মোটরসাইকেল চালিয়ে সে বেশ পরিচিত পায়। এলাকায় সে একটি গ্যাং গ্রুপও চালাতো।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর