আ’নুশ’কার দা’ফ’ন কু’ষ্টি’য়ায়

রাজ’ধানীর ক’লাবাগানে ধ’র্ষণের পর হ’ত্যার শিকা’র ইং’লিশ মিডি’য়াম শি’ক্ষার্থী আ’নুশকার দা’ফন কুষ্টি’য়ায় পিয়া’রপুরে অনু’ষ্ঠিত হবে। শুক্র’বার (৮ জা’নুয়ারি) রা’তে তার মর’দেহ নিয়ে কুষ্টি’য়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে পরিবারের সদস্যরা।

জানা যায়, শনিবার (৯ জানুয়ারি) ফজ’র না’মাজের প’র পিয়ারপুরের কমলাপুর ঈদ্গাহ মাঠে তার নামাজে জানা’জা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক ক’বরস্থানে দাদা-দাদির কব’রের পাশে দাফ’ন করা হবে আ’নুশ’কার ম’রদে’হ।

বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন নিহতের বাবা মোহাম্মদ আল-আমিন।

এদিকে আ’নু’শ’কা’কে ধ’র্ষ’ণে’র পর হ’ত্যা’র কথা স্বী’কার ক’রেছে নিহ’তের ব’ন্ধু দি’হান। শুক্রবার (৮ জানুয়ারি) স্বেচ্ছা’য় আদালতে জবান’বন্দি দিয়ে তিনি জানান, ধ’র্ষণের সময় বি’কৃত যৌনা’চারের কারণে অতিরিক্ত রক্ত’ক্ষরণে অ’সুস্থ হয়ে প’ড়েন আনু’শকা। পরে আনোয়া’র খান হাস’পাতা’লে নিয়ে গেলে সেখানের চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করেন।

আবার ঢাকা মেডি’কেলের ফরে’নসিক বিভাগে’র চি’কিৎসক সোহেল মাহমুদ জানান,বি’কৃত যৌ’ন স’ম্পর্কের কারণে অতি’রিক্ত র’ক্ত’ক্ষর’ণে মারা গেছেন আ’নু’শকা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর