‘আনু’শকার সম্ম’তিতেই শারী’রিক সম্প’র্ক হয়েছে’

রাজধা’নীর ধান’মন্ডি এ’লাকায় অবস্থিত মাস্টার’মাইন্ড ইং’লিশ মিডিয়াম স্কু’লের শি’ক্ষার্থী আনুশকা’র সম্মতিতে’ই শারীরিক সম্পর্ক হয় বলে দাবি করেছেন তার বন্ধু ও অভিযুক্ত ইফতেখার দিহান। শারীরি’ক সম্প’র্কের কারণে অতিরিক্ত রক্ত’ক্ষরণের প’র মূ’মুর্ষ অবস্থা’য় আনু’শকাকে আনোয়ার খা’ন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সোবহানবাগ নিজের বাসা থেকে দিহানের বাসা কলাবাগানে যায় আনুশকা। সেখানে যাওয়ার পর আমরা জেনেছি, আনুশকা অসুস্থ হয়ে পড়ে। তার বন্ধুর ভাষ্যমতে, এরপর তাকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেওয়া হয়। তবে হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি করার আগেই তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধারসহ দিহান নামে ওই ছেলেটিকে আটক করি। এরপর তাকে হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ধ’র্ষণ হয়েছে কি-না তা তদন্ত সাপেক্ষ ব্যাপার। পরীক্ষার জন্য প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে। আনুশ’কার সুরতহালে শরীরে অন্য কোনো আ’ঘাতের চিহ্ন নেই।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক সোহেল মাহমুদ জানিয়েছেন, বিকৃত যৌনাচারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে আনুশকা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর