একজন ধর্ষকের চেয়ে বেশি আমি আপনাদের ঘৃণা করি

কলাবাগানে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছে ১৭ বছরের এক তরুণীকে। ঘটনা বিস্মিত হওয়ার মতো না!! শুনতে শুনতে আমি অভ্যস্ত.. আমি বিস্মিত আপাত শিক্ষিত নামের কিছু মূর্খ ইতর লোকের মানসিক অবস্থানে।!!!

স্বেচ্ছায় শারীরিক সম্পর্কে মৃত্যু বলে তারা দায় দিতে চাচ্ছেন মেয়েটিকে। মাথা থেকে ধর্ষণ ইচ্ছা নামিয়ে রেখে যদি সুস্থ মাথায বিচার করেন তবে দেখবেন…

—স্বেচ্ছা শারীরিক সম্পর্ক যেটা সেটা একটু কষ্টকর হলেই তা কন্টিনিউ করবে না কোনো পক্ষই.. বোধয় আপনি ব্যক্তিগত জীবনে জোর করে এমন ভয়ঙ্কর কাল্ড করেন বলে এইটাই আপনার মাথায় এসেছে..
— মেয়েটির বয়স ১৭ … ১২/১৩ নয়..যথেষ্ট শারীরিক পরিপক্কতা তার হয়েছে একটি স্বেচ্ছা সম্পর্ক হজম করার মতো..

—অতিরিক্ত রক্তক্ষরণ কখন হয় জানেন?!! জোর করে প্রবল শক্তি প্রয়োগে যা ঘটে.. একটা মেয়ে ভয়াবহ শারীরিক কষ্ট নিয়ে এটা করবেই!??? এইটুকু মাথার স্বাভাবিক চিন্তা শক্তি আপনার নেই!?????

—কাকে বাঁচাতে চান আর কি বলতে চান আপনি বা আপনারা?!!! এই সমাজটা ধর্ষকদের জন্য না আপনাদের মতো মুখোশধারী ধর্ষকের জন্য ঠিক হয় না… যারা মনে করে সব দোষ মেয়েরই… যারা মনে করেন ধর্ষক ঘটনার স্বীকার মাত্র!! একজন ধর্ষকের চেয়ে বেশী আমি আপনাদের ঘৃণা করি।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর