ওয়ার্নার ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে বোলারকে পাঠালেন হাসপাতালে

এক বছরের নিষেধাজ্ঞা শেষে জাতীয় দলের জার্সি গায়ে বিশ্বকাপ দিয়ে ২২ গজে ফিরলেন ডেভিড ওয়ার্নার।বিশ্ব মঞ্চে নেমেই ব্যাট হাতে চমক দেখালেন সাবেক ভাইস ক্যাপ্টেন। প্রথম ম্যাচেই আফগানিস্তানের সঙ্গে ৮৯ রানের দারুণ এক ইনিংস খেলে জানান দিয়েছেন বিশ্বকাপ রাঙাতেই এসেছেন। এখনো জোরালো সব শটে দলকে দারুণ শুরু এনে দিতে পটু এই ওপেনার।

আফগানিস্তানের সঙ্গে রান পেলেও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে করেছেন মাত্র তিন রান। ওয়ার্নারের নামের পাশে ৩ রান মোটেই মানানসই নয়, সেটি নিজেও বোঝেন। তাই অনুশীলনে একটু বেশিই ঘাম ঝরাচ্ছিলেন তিনি। কিন্তু তা করতে গিয়েই ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনাটি।

নেটে এক মিডিয়াম পেসারের হাফ ভলি পেয়ে সজোরে হাঁকালেন। কিন্তু বল গিয়ে সরাসরি আঘাত হানে বোলারের মাথায়। তৎক্ষণাৎ মাটিতে পরে যান সে বোলার। প্রায় পনেরো মিনিট অনুশীলন বন্ধ রেখে মাঠেই চলে তার শুশ্রূষা। কিন্তু আঘাতের ধকল পুরোটা কাটিয়ে উঠতে না পারায় বোলারকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া নিয়ে হয়। পরে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

আহত বোলারকে নিয়ে ওয়ার্নারকে বেশ উদ্বিগ্ন মনে হয়েছে। যদিও পরে সহকারী কোচ রিকি পন্টিংয়ের অভয় পেয়ে নিজেকে সামলে নেন ওয়ার্নার। আগামীকাল লন্ডনের কেনিংটন ওভালে ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ম্যাচটিকে সামনে রেখে আজ ওভালে অনুশীলন করেছে অস্ট্রেলিয়া দল। দুই ম্যাচ থেকে পূর্ণ চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়ার জন্য ভারতের বিপক্ষে ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। ম্যাচটিতে জয় সেমিফাইনালের পথে অনেকটা এগিয়ে দেবে তাদের।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর